ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানোর বিষয়ে যা বললেন নায়িকা মিতু

“নায়িকা জাহারা মিতুর স্পর্শ ছাড়া ঘুমাতেন না ওবায়দুল কাদের” এমন শিরোনামে একটি সংবাদমাধ্যমে খবর প্রকাশ হওয়ায় বিষয়টি নিয়ে মুখ খুললেন জাহারা মিতু। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ফেসবুক ভেরিফায়েড পেজে দীর্ঘ একটি স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন এই নায়িকা।

তিনি স্ট্যাটাসে লিখেছেন, সালটা ২০১৭, মিস বাংলাদেশ হিসেবে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের পতাকা তুলে ধরলাম, মিডিয়ায় কাজ করিনি তখনও। কোনো সিঙ্গেল কাজই না। একটি গ্রুপের ডিপার্টমেন্ট হেড হিসেবে কাজ করছি তখন।

একদিন ঘুম থেকে উঠলাম আমার বেষ্টফ্রেন্ড Kareemur Rahman এর কলে, “এই মিতু তুমি আমি নাকি রিলেশনশীপে আছি, আমার আম্মা নিউজ দেখে আমাকে কল দিয়ে বললো।”বলে, “লিঙ্ক দিচ্ছি, একটা নিউজ দেখো। তুমি আমি নাকি বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড। আমরা নাকি লুকায় লুকায় রেষ্টুরেন্টে দেখা করি।”

এখন যাও দু-চারজন চেনে, তখন কাক-পক্ষীও চিনতো না। তবে ওই থেকে শুরু। হলুদ সাংবাদিকতা তখন থেকেই আমার সঙ্গী!!

সাংবাদিকদের জন্যই নায়িকা হয়েছিলাম, এতো পজেটিভ নিউজ ছিলো তাদের, নায়িকা হবার পর আবার এদেরই সিন্ডিকেট দেখলাম। অভিযোগ নেই, যে একবারও উপকার করেছে, সে আমার ভাই ই

নাতো কোথাও অভিযোগ আছে কাজ করতে গিয়ে কারো টাকা মেরেছি, না অভিযোগ আছে কারো শিডিউল ফাঁসিয়েছি, না কোনোদিন কারো সাথে দুর্ব্যবহার করেছি। আমার কাজের ক্ষেত্রে আমাকে নিয়ে কারো কোনো সমস্যা নেই, সমস্যা ওই এক জায়গায়, আমার বয়ফ্রেন্ড টা কে??? কারণ আমার আসলে প্রেম যে কার সাথে এটাতেই তাদের সব আগ্রহ।

ভাইরে আমার কোনো পুরুষকে ভালো লাগে না, আমি কাউকে বিশ্বাস করতে পারি না। অনেক ইন্টার্ভিউতে বলেছি আমার থেকে একদিনের বড় কোনো ছেলেকেও আমার ভালো লাগে না। গত সাড়ে তিন বছর আগে এমন এক ধোঁকাবাজের সাথে সম্পর্ক ভেঙ্গেছি যে, এরপর সম্পর্ক জিনিষটাই আমার প্যারা মনে হয়।

কিন্তু আপনাদের অত্যাচারে মনে হচ্ছে একটা প্রেম করে প্রেমিক সামনে আনতেই হবে, তাহলে যদি আপনাদের একটু মনের আনচান ভাব কমে আরকি। তখন আর আবোল তাবোল প্রেম কাহিনী বানানো লাগবে না।

আর একটি কথা, ডিজিটাল যুগে সবকিছুর রেকর্ড থাকে। আমার বাসা থেকে বের হওয়ার সিসিটিভি ফুটেজ যেমন থাকবে, আমি কোথাও গেলে সেটারও রেকর্ড থাকবে। কললিস্টেরও রেকর্ড থাকে। এসব বুঝে শুনে নিউজ করতে হয়

দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে, মন্ত্রীপাড়ায় প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়। এর থেকে হাস্যকর নিউজ আমি আমার বাপের জন্মে দেখিনি সত্যিই দেখিনি। এতো হেসেছি আমি নিজে, মানুষ আর কতোটুকু হাসবে

কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই আর আমার নাম ডিরেক্ট লিখে দিলেন???একজন রাজনৈতিক ব্যক্তির নামে ভিউ বলে, ভিউবাণিজ্যে এতোটা নিচে নামলেন???  একটাবার ভাবলেন না, মেয়েটা আসলেই কোনোদিন ওই ভাইয়ের সাথে একা দেখা করেছে কিনা?? খবর নিয়ে দেখেন ভাইয়েরা। এটুক একটু বের করেন প্লিজ নিজেদের সাংবাদিক দাবী করেন? সত্যিই দাবী করেন? আজ থেকে আর কইরেন না। আমি চুপচাপ আমার মতন থাকি, থাকতে দেন। কবিতো নিরবই ছিলো, মুখটা খুলাইলেন ক্যান।

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে ডেবিউ হয় জাহারা মিতুর। উপস্থাপনা থেকে টিভি নাটকও করেছেন। কয়েকটি সিনেমায় অভিনয় করলেও আলোচনায় উঠে আসেন শাকিব খানের সঙ্গে ‘আগুন’ ও কলকাতার নায়ক দেবের সঙ্গে ‘কমান্ডো’তে স্ক্রিন শেয়ার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *