কাঠালিয়ায় সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

 

 

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে মন্দির পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল।

 

এসময় তার সঙ্গে ছিলেন কাঠালিয়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি, মোঃ জালাল আকন, কাঠালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, নিজাম মিরবহর, কাঠালিয়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আতিক জোমাদ্দার, কাঠালিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলিম মুন্সি, কাঠালিয়া উপজেলা যুবদলের সদস্য সচিব জয়নাল আবেদিন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সবুজ, সাবেক কাঠালিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মারুফ বিল্লাহ, কাঠালিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তুষার মুন্সি, কাঠালিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রুবেল মোল্লা, কাঠালিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব, রিয়ান আকন সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

 

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত  কাঠালিয়া সদর ইউনিয়ন চেঁচরীরামপুর ইউনিয়ন পাটিখালঘাটা ইউনিয়ন শৌলজালিয়া ইউনিয়ন আওরাবুনিয়া ইউনিয়ন ও আমুয়া ইউনিয়নের বিভিন্ন সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন তারা।

 

এসব মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল বলেন দেশনায়ক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি স্থানীয় নেতা কর্মীদের নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সার্বিক খোঁজ খবর নিতে কাঠালিয়া উপজেলার ৬ টি ইউনিয়নের মন্দির পরিদর্শন করি।  সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি মন্দিরে আমাদের স্বেচ্ছাসেবকগণ স্থানীয় প্রশাসনের পাশাপাশি নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

 

কাঠালিয়া উপজেলা এবছর ৪১ টি মন্ডপে দূর্গোৎসব উদযাপিত হচ্ছে। এ উৎসবকে কেন্দ্র করে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য কঠোর অবস্থানে রয়েছে কাঠালিয়া থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *