ছাত্রদেরকে নিয়ে আমরাই ফ্যাসিবাদকে বিদায় করেছি – গয়েশ্বর

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিবেদক:

ছাত্রদেরকে সামনে রেখে আমরা আমাদের আন্দোলন সফল করেছি। আমরাই দেশ থেকে ফ্যাসিবাদকে বিদায় করেছি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। গতকাল শুক্রবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা বাস রোড এলাকায় জিনজিরা  ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার উচ্ছিষ্ট মেনন,ইনু, দিলীপ বড়ুয়া ছাড়া বাংলাদেশের সকল রাজনৈতিক দল পতিত স্বৈরাচার সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছে। শেষ পর্যন্ত আমরা সবাই মিলে ফ্যাসিবাদকে দেশ থেকে বিতাড়িত করেছি । অর্থাৎ আমাদের বিতাড়িত করার সময় লাগেনি,তিনি নিজেই পালিয়ে গিয়েছেন। তিনি বলেন,খালেদা জিয়ার মত সৎ সাহস থাকলে তিনি দেশেই থাকতে পারতেন। কিন্তু তিনি যে সমস্ত অপরাধ করেছেন তার ভয়েই থাকেন নাই। কারণ তার অপরাধের বিচার হলে যতদিন সাজা হবে ততদিন বাঁচবেন না এটা তিনি বুঝে ফেলেছেন। তাই তিনি আগেই দেশ ছেড়ে পালিয়ে গেছেন।

জিনজিরা ইউনিয়ন বিএনপির মোকারম হোসেন সাজ্জাদের সভাপতিত্বে  এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাষ্টার, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুণ রায়,দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু,বিএনপি নেতা ফাতেমা আমীন একা,মো.মিজানুর রহমান, জিনজিরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো.আশরাফ হোসেন, আগানগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো.বাহার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *