মানুষ মদিনায় যেতে চায় অথচ আ’লীগ নিতে চায় ভারত : সাইফুল আলম খান মিলন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিবেদক:

বাংলাদেশের মানুষকে আল্লাহর দিকে আহবান করতে হবে। তাহলে দেশের শান্তি ও ইসলামী রাষ্ট্র কায়েম হবে। এমন উদ্বৃতি দিয়ে বাংলাদেশ জামায়েতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা অঞ্চল দক্ষিনের পরিচালক মো. সাইফুল আলম খান মিলন বলেছেন, আমাদের দেশের মানুষ মদিনায় যেতে চায় অথচ আওয়ামী লীগ নিয়ে যেতে চায় ভারত।  তিনি বলেন,মানুষ ইসলামের দিকে  যত আসবে দেশে তত শান্তি আসবে। সুতরাং আমরা জীবনের প্রতিটি ক্ষেত্রে কোনআন সুন্নাহর আলোকে নিজেদের জীবনকে পরিচালিত করতে পারলে আজকের সীরাত সফল হবে।

গতকাল ১৬ সেপ্টেম্বর সোমবার কেরানীগঞ্জ উপজেলায় কদমতলী সারা কমিটি সেন্টারে ঢাকা জেলা দক্ষিণ জামায়াতে ইসলামী আয়োজিত সীরাতুন নবী(স.) উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন আল্লাহর প্রিয় হাবীব হযরত মোহাম্মদ (সাঃ) দ্বীন প্রতিষ্ঠায় যত যুদ্ধ করেছেন তার প্রধান উদ্দেশ্য ছিল ইসলাম। ছাত্র জনতার আন্দোলনের কথা স্মরণ করে তিনি বলেন,স্বৈরাচারী হাসিনার সরকার আমাদের টাকায় অস্ত্র কিনে আমাদের সন্তানদের গুলি করে হত্যা করেছে। তার নির্দেশ মোতাবেক পুলিশ শিক্ষার্থী আবু সাঈদকে গুলি করে হত্যা করেছে। মুগ্ধ কে গুলি করে হত্যা করা হয়েছে। মুগ্ধ আন্দোলনরত শিক্ষার্থীদের পানি খাওয়াইতেন এটাই ছিল তার অপরাধ।

ঢাকা জেলা দক্ষিন বাংলাদেশ জামায়াতে ইসলামী এর আমির মাওলানা মোহাম্মদ দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে, জেলা সেক্রেটারী এবিএম কামাল হোসেনের সঞ্চালনায় এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা আব্দুল হালিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য নারায়নগঞ্জ মহানগর আমিরে বাংলাদেশ জামায়াতে ইসলামী আমির মাওলানা আবদুল জব্বার।

সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ জামায়াতে ইসলামী নায়েবে আমির অধ্যক্ষ মোঃ শাহিনুর রহমান, ইসলামী ছাত্র শিবিরের ঢাকা জেলা দক্ষিণ সভাপতি মাহবুবর রহমান, ঢাকা জেলা দক্ষিণ এর সাবেক আমির ইঞ্জিনিয়ার আবুল হাশেম, মাওলানা মানছুর আহমেদ, শুভাঢ্যা জামে মসজিদ খতিব মাওলানা জুনায়েদ আল হাবীব,জামায়াত নেতা মবিনুল রহমান, ডাক্তার মোঃ মোবারক, কবিরুজ্জামান প্রমূখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *