রূপগঞ্জে গাজী টায়ার কারখানার মালামাল লুট করার সময় আটক ১০

মোঃআবু কাওছার মিঠু,রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাজী টায়ার কারখানার ৫ তলা গেস্ট হাউজ বিল্ডিংয়ের নিচতলায় রাখা ওয়েস্টে আগুন ও মালামাল লুট করা সময় ১০ জনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার রূপসী এলাকায় গাজী টায়ার কারখানার ভিতর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মাসুদ রানা, সায়েম, দ্বীন ইসলাম, মোখলেস মিয়া, নাসির, তৌফিক, ইমরান,  কামাল, আরিফ ও ইমাম হোসেন।

রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান,  ভোর রাত ৪ টারদিকে একদল লুটেরা গাজী টায়ার কারখানার ভিতরে প্রবেশ করে। এসময় তারা কারখানার ভিতরে ৫ তলা গেস্ট হাউজ বিল্ডিংয়ের নিচতলায় রাখার ওয়েস্টে আগুন ধরিয়ে দিয়ে তারা বিভিন্ন মালামাল লুট করার চেষ্টা চালায়। আগুনের খবর পেয়ে কাচপুর ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ঘটনাস্থল থেকে রূপগঞ্জ থানা পুলিশ, সেনাবাহিনী,  ও শিল্প পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে  ১০ জনকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে ওসি আরো জানান।

এদিকে, গতকাল রবিবার বিকালে গাজী টায়ার কারখানায় মালামাল লুট করার সময় ৭ জনকে আটক করে সেনাবাহিনী। পরে তাদেরকে ভ্রামমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) ওবাইদুর রহমান সালেহ প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে রাতে তাদেরকে নারায়গঞ্জ কারগারে প্রেরন করে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *