উজ্জীবন বাংলাদেশ সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত  

 

 

আমাদের কন্ঠ প্রতিবেদক:

 

প্রাতভ্রমণকারিদের শরীর চর্চা বিষয়ক সংগঠন উজ্জীবন বাংলাদেশ রমনাপার্ক এর ২০২৪-২৬ মেয়াদের নবনির্বাচিত পুর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৪ অক্টোবর শুক্রবার রাজধানীর  পল্টনস্থ কালভার্ড রোডের ওয়েস্টন রেষ্টুরেন্টে এক জমকালো আয়োজনের মধ্যদিয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ২৭ সদস্য বিশিষ্ট নবগঠিত এ কার্যকরি পরিষদের সভাপতি মো.সাইফুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক-মো.অলি উল্লাহ অলি।

 

পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি নজরুল ইসলাম শাহিন,আমিনুল ইসলাম চৌধুরী মুকুল,মো.হাবিব উল্লাহ, আব্দুল হাই ও কবির আহমেদ,যুগ্ম-সাধারণ সম্পাদক,মো.শাহিন,মুহিবুর রহমান খান আলাল ও মো.মোস্তফা কামাল,সাংগঠনিক সম্পাদক-মো.ইউসুফ আলী,অর্থ সম্পাদক-মোস্তাক আহমেদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-জ্যোতির্ময় মন্ডল জ্যোতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক-ফেরদৌস ইব্রাহিম সজীব,দপ্তর সম্পাদক মো.খায়রুল বাশার এবং নির্বাহী সদস্য যথাক্রমে-বিশ্ব রঞ্জন হাওলাদার,মো.মকবুল হোসেন,ছাইদুজ্জামান চৌধুরী,মো.শাহিন মেম্বার,সামসুল ইসলাম,মো.নূরে রাব্বি,মো.ইউনুস আলী বিশ্বাস,মাজেদুল ইসলাম মওদুদ,মো.শাহ-আলম শেখ,মো.শামীম আহম্মেদ,এ.কে.এম সুলতান মাসুদ ও মো.আমান উল্লাহ আমান।

 

উল্লেখ্য-উজ্জীবন বাংলাদেশ’ রাজধানীর রমনা পার্কে প্রাতভ্রমণকারিদের একটি শরীর চর্চা বিষয়ক সংগঠন। রাজধানীর রমনা,সোহরাওয়ার্দী,ওসমানী,নবাব সিরাজ উদ্দৌলা ও বাহাদুর শাহ পার্কসহ বিভিন্ন পার্কে যতগুলো প্রাত:ভ্রমনকারি সংগঠন রয়েছে উজ্জীবন বাংলাদেশ রমনাপার্ক তারমধ্যে  অন্যতম একটি সংঠন। এ সংগঠনের সাথে জড়িয়ে আছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এরমধ্যে রয়েছেন নির্বাচিত জনপ্রতিনিধি, স্কুল-কলেজ কিংবা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক,সাংবাদিক, দুদক কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা ও অবসরপ্রাপ্ত কর্মকর্তাগনও এ সংগঠনের সদস্য হয়ে প্রতিদিন প্রাতভ্রমন ও যোগ ব্যায়ামে অংশ নিচ্ছেন। প্রতিদিন সকালে তাদের সম্মিলিত উপস্থিতি এবং সৌহার্দপূর্ণ আচরন যেন যে কারোই হৃদয়স্পর্ষ করার মতো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *