গাইবান্ধায় ছোট ভাইয়ের লাথিতে বড় ভাইয়ের মৃত্যু

শহিদুল ইসলাম খোকন, গাইবান্ধা:

গাইবান্ধা সদর উপজেলায় জমি নিয়ে বিরোধে  ছোট ভাইয়ের লাথিতে মমিন প্রধান (৬২) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে নিহতের ছেলে ছায়েল প্রধান গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গাইবান্ধা সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) মিজান বিষয়টি নিশ্চিত করেছেন।  মৃত মমিন প্রধান  সাহাপাড়া ইউনিয়নের নয়ন সুখ গ্রামের মৃত আলম উদ্দিন প্রধানের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, মমিন প্রধান এবং তার সৎ ভাই আমিরুল ও আনারুলের সঙ্গে দীর্ঘ দিন থেকে ৬ শতক জমি নিয়ে  বিরোধ চলে আসছিল । এ ব্যাপারে একাধিকবার স্থানীয়ভাবে সালিশ হলেও কোনো সুরাহা হয়নি। গত শুক্রবার(২৭ সেপ্টেম্বর)  বিকেলে মমিন প্রধানের সঙ্গে তার সৎ ভাই আমিরুল ও আনারুলের বাগবিতণ্ডা  হয়। এক পর্যায়ে আমিরুল ও আনারুল সাথে মমিনের মারা মারি হয়।

এতে মমিন প্রধান অসুস্থ হয়ে পড়লে এলাকাসি মমিনকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়।

গাইবান্ধা সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) মিজান জানান, থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *