দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপি নেতা দুলাল বহিষ্কার

 

 

 

আমাদের কন্ঠ প্রতিবেদকঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার কারণে বিএনপির প্রাথমিক সদস্যসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার হয়েছেন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির আহ্বায়ক রুহুল আমিন দুলাল। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মানুষকে হুমকি, ভয়ভীতি প্রদর্শন এবং নীতি ও আদর্শ পরিপন্থী কর্মকান্ডে লিপ্ত থেকে দলের শৃঙ্খলা ভঙ্গ করার কারণেই তার বিরুদ্ধে এই সিদ্ধান্ত নিয়েছে দলের হাইকমান্ড।

এর আগে তার বিরুদ্ধে দখল ও চাঁদাবাজি নিয়ে প্রতিবেদন করায় গত রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর রাজধানীর শেওড়াপাড়ায় একটি অনলাইন নিউজ পোর্টালে গিয়ে হুমকি দেন রুহুল আমিন দুলাল। এ সময় তার সাথে ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক হুমায়ুন কবির ও বিএনপি নেতা জসিম ফরাজী, শামস শওকতসহ আরো ৬ থেকে ৭ জন।

 

জানা গেছে, ওই দিন বিকালে কারওয়ান বাজারে একটি দৈনিক পত্রিকার অফিসে দলবল নিয়ে প্রবেশ করেন।সেখানেও তারা গণমাধ্যমের কর্মীদের সাথে ঔদ্ধত্বপূর্ণ আচরণ করেন।

তাছাড়া ৫ আগস্ট সরকার পরিবর্তনের পর ডায়াগনস্টিক সেন্টার দখল, ড্রেজার ব্যবসা নিয়ন্ত্রণ, ডিস এবং ইন্টারনেট ব্যবসা দখল, চাঁদা ও ভাঙচুর, আওয়ামী লীগ নেতাদের আশ্রয় এবং উপজেলা থানা-পুলিশ নিয়ন্ত্রণসহ অসংখ্য অভিযোগ ওঠে মঠবাড়িয়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক রুহুল আমিন দুলাল, পৌর বিএনপির আহ্বায়ক হুমায়ুন কবির, উপজেলা বিএনপির প্রভাবশালী নেতা জসিম ফরাজিসহ অনেকের বিরুদ্ধে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *