নাজিরপুরে প্রকৌশলী জাকিরের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন

 

 

মোঃ দেলোয়ার হোসেন, নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি :

 

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা এল,জি,ই,ডির প্রকৌশলী মোঃ জাকির হোসেন মিয়ার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানবন্ধন করেছেন স্থানীয়রা। ২২ সেপ্টেম্বর রবিবার সকালে উপজেলা পরিষদ গেটের সামনে মানববন্ধন করেছেন স্থানীয় ভুক্তভোগীরা।

 

ওই দিন সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠিকাদার সরদার সাফায়েত হোসেন শাহিন, উপজেলা সদর বাজার ব্যবসায়ী মো. রিয়াজ উদ্দিন ফরাজী, মুরগি ব্যবসায়ী মো. মিল্টন মাঝি, ভুক্তভোগী হোটেল ব্যবসায়ী প্রতিবন্ধী মোঃ শহিদুল ইসলাম খান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন ‘তার বাড়ি ফরিদপুর জেলায় হওয়ায় উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন মিয়া ২০১৪ইং সাল থেকে গত ১০ বছর ধরে আওয়ামীলীগের প্রভাব খাটিয়ে একই উপজেলায় চাকুরী করছেন। এ সময় তিনি লুট-পাট করে কোটি কোটি টাকার মালিক হয়েছে। ঢাকায় ৭টি ফ্লাট ও তার নিজ এলাকা ফরিদপুর শহরে ৭ কোটি টাকা মূল্যের জমি ক্রয় করেছেন। এ ছাড়া তার পরিবারের জন্য ৩টি বিলাস বহুল গাড়ি রয়েছে। স্ত্রীর নামেও ব্যাংকে রয়েছে কোটি কোটি টাকা। এ সময় স্থানীয়রা অতিশীঘ্র তাকে এখান থেকে অপসারনের দাবী জানান। পরে তার বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এ বিষয়ে এল,জি,ইডি প্রকৌশলী মোঃ জাকির হোসেন মিয়া জানান, “আমার কাছে অনৈতিক সুবিধা নিতে ব্যার্থ হওয়া জেলা ও উপজেলা বি,এন,পি থেকে বিতারিত কতিপয় অসাধু ব্যাক্তি  গত ৫ আগস্ট লুটপাট, অগ্নি সংযোগ ও ডাকাতি করে নিজেদের গায়ে গন্ধ লাগিয়েছে। দলের কাছে ওই গন্ধ দূর করতে ওই মানববন্ধন করেছে। আমি সর্বদা নাজিরপুরের উন্নয়নের জন্য কাজ করেছি”।

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *