পিরোজপুরে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

খেলাফত হোসেন খসরু, পিরোজপুর:

পিরোজপুরে পুলিশ ও ডিবি’র যৌথ অভিযানে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে এসময় রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান নামে একজন পালিয়ে যায়। বুধবার সকালে শহরের মাছিমপুর এলাকার বলাকা ক্লাব রোডের নাসিমা মঞ্জিলে অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার করা হয়। অভিযুক্ত মো: রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান সদর উপজেলার বাশবাড়িয়া এলাকার মৃত শাহ আলম সিকদারের পুত্র।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: মুকিত হাসান খান এক প্রেসব্রিফিং এ জানান, বুধবার বেলা ১১টায় পিরোজপুর সদর থানার ওসি আব্দুস সোবাহান, ডিবি পুলিশের এস আই মো: নুরুল আমিন হাওলাদার নেতৃত্তাধীন টিমের যৌথ অভিযানে শহরের বলাকা ক্লাব রোডের নাসিমা মঞ্জিল নামের একটি বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় একাধিক মামলার আসামী অভিযুক্ত রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। অভিযুক্ত রমজান আলী নাসিমা মঞ্জিলের এ বাসাটি ২ মাস পূর্বে ভাড়া নিয়ে এ কার্যক্রম চালিয়ে আসছিলো।

তিনি আরো জানান, পিরোজপুর সদর থানায় রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজানের নামে নিয়মিত মামলা রুজু প্রকৃয়াধীন রয়েছে। অতি দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আমাদের এ মাদক বিরোধী নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *