সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকীর বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আক্তারুল ইসলাম, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকীর বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ‌। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর)   সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ও খুলনা রোড মোড়ে পৃথক ভাবে কর্মসূচি পালন করা হয়। সাতক্ষীরা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকীকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে সাতক্ষীরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ দিনব্যাপি এ কর্মসূচি পালন  করেন।

সংগঠনটির সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের খুলনা রোড মোড় থেকে  বিক্ষোভ মিছিলটি বের হয়ে ।পরে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এসে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সমন্বয়ক এ.এইচ রিফাত, সহ-সমন্বয়ক নাজমুল হাসান রনি, সুমাইল মাহদিন, নাহিদ হাসান, মোহিনী তাবাসুম নুহাসহ অন্যান্যরা। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সমবেত হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ এসময় বলেন, গত জুলাই ও আগস্টের আন্দোলনে সাতক্ষীরার পুলিশ সুপারের ভূমিকা ছিল ইতিবাচক। পুলিশ সুপারের নির্দেশনায় আন্দোলন দমনের জন্য কোনো প্রকার বল প্রয়োগ করা হয়নি। এমনকি সাতক্ষীরা জেলায় আন্দোলনে কোনো প্রাণহানির ঘটনাও ঘটেনি। কি দাবিতে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন ছাত্র নেতৃবৃন্দ।

তারা বলেন, চক্রান্ত করে পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। অবিলম্বে পুলিশ সুপারের বদলির আদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল রাখতে হবে। তা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *