সোনারগাঁও রাকিব হত্যার এক মাস পেড়িয়ে গেলেও, আসামি ধরতে পুলিশের গরিমসি

মিজানুর রহমান সুমন, নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নোয়াদ্দা বাবুবাজার এলাকায় টাকা পয়সা লেনদেন সহ বিভিন্ন বিষয়ে শত্রুতার জেরে সন্ত্রাসী মাসুদ ও আমিনুল গুলি করে হত্যা করে কাপড় ব্যবসায়ী রাকিব কে।গত ২৭ জুলাই হত্যা কান্ড ঘটার এক মাসের অধিক সময় পার হলেও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহত রাকিব এর মা মামলার বাদী জোসনা বলেন, আমরা গরীব তাই পুলিশ আমার ছেলের খুনীদের ধরে না।খুনীরা প্রকাশ্যেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

সোনারগাঁও থানার তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, দেশের বর্তমান পরিস্থিতির কারণে এতদিন এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা যায়নি, তবে এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আমরা আসামীদের ধরতে সোর্স লাগিয়েছি, তথ্য প্রযুক্তির সহায়তায় ট্রেস করে যে কোন সময় আমরা তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসব।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান বলেন, অবস্থা অনূকুলে না থাকায় সেভাবে আমরা পুলিশি কার্যক্রম শুরু করতে পারিনি। আমরা নিজেরাই নিরাপত্তাহীনতায় ভুগছি। আগামী কয়েকদিনের মধ্যে অবস্থার উন্নতি হলে আসামীদের ধরতে অভিযান শুরু করব।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ জুলাই সকালে নিহত রাকিব তার ফুফুর বাড়ি সোনারগাঁ থানার পাকুন্ডা থেকে ঢাকা যাওয়ার পথে নোয়াদ্দা বাবুবাজার এলাকায় আল নুরের বাড়ির পিছনে মামলার আসামি মাসুদ ও আমিনুল এবং তার সহযোগী ৩/৪ জন মিলে তার পথরোধ করে গুলি করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে রাকিব দৌড়ে পার্শ্ববর্তী একটি ডোবায় ঝাঁপ দিয়ে পড়ে। পরবর্তী সেইখানে ডোবা থেকে তুলে রাকিবকে মারধর করে রাস্তার উপর ফেলে যায়। এই ঘটনায় সোনারগাঁ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *