গাজীপুরে কাউন্সিলরের বাড়িতে ডাকাতি,নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

মো: জহিরুল ইসলাম, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মনির হোসেন মন্ডলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর রাতে গাজীপুর মহানগরীর কাশিমপুরের লতিফপুর এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতরা নগদ দুই লাখ টাকা ও সাত ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

কাউন্সিলরের মা মনোয়ারা বেগম জানান, রাত সাড়ে তিনটার দিকে ৭-৮ জনের একদল মুখোশ পরিহিত ডাকাত তিনতলা বাড়ির নীচতলার জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ডাকাতরা কাউন্সিলরকে বিভিন্ন ঘরে খোঁজতে থাকে। তাকে না পেয়ে তারা আলমারি ভেঙ্গে নগদ দুই লাখ টাকা ও সাতভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে কাউন্সিলর মনির হোসেন মোল্লার পরিবারের পক্ষে তার মামা বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের গাজীপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম বলেন, তার ভাগিনা কাউন্সিলর মনির হোসেন মোল্লাকে হত্যার উদ্দেশ্য ডাকাতরা বাড়িতে প্রবেশ করে। তাকে না পেয়ে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কাশিমপুর থানার ওসি মো. জাহিদুল ইসলাম বলেন, গত রাতে কাউন্সিলর মনির হোসেন মেল্লার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *