ফেসবুকে ভিডিও ভাইরাল! বরগুনায় যুবদল নেতা কর্তৃক মুক্তিযোদ্ধা কমান্ডার লাঞ্চিত

বরগুনা প্রতিনিধি:

বরগুনায় সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রশিদ (কালা রশিদ)কে যুবদল নেতা ইফতেখার আলম শাওন মোল্লার হাতে লাঞ্চিত হওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরলে বিষয়টি টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ভিডিওটি ছড়িয়ে পরলে মুহুর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। যুবদল নেতা শাওন মোল্লা বরগুনা জেলা বিএনপি’র সাবেক আহবায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লার ছেলে।

৩ মিনিট ৪২ সেকেন্ডের ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার আবদুর রশিদকে চোর, ডাকাত উপাধি দিয়ে হেনস্তা করতে থাকেন। একপর্যায়ে কমান্ডার রশিদের চোখের চশমা খুলে রাস্তায় স্বজোরে আছার মারেন যুবদল নেতা শাওন মোল্লা। এসময় নিজের চশমা তুলতে গেলে মুক্তিযোদ্ধা কমান্ডার রশিদের মাথায় ও ঘাড়ে থাপ্পর ও ঘুসি মারেন শাওন মোল্লা। পরে চলে যাওয়ার সময় অকথ্য ভাষায় গালাগালি করে হুমকি-ধামকি দিতে থাকেন ওই যুবদল নেতা ।

এ বিষয়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি আবদুর রশিদ বলেন, আমি মুরব্বি মানুষ, আমাকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বসে লাঞ্চিত করা হয়েছে। আমি আল্লাহর কাছে বিচার দিলাম।

এ বিষয়ে যুবদল নেতা ইফতেখার আলম শাওন মোল্লা সাথে যোগাযোগ করলে তিনি আমাদেরকে জানান বলেন, কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মনিকে নিয়ে কটুক্তি করায় তার সাথে এমনটি করা হয়েছে। তবে ভিডিওর বিষয়টি কেহ ঘটনার প্রথম থেকে ভিডিও করেনি। এক শ্রেণীর লোক মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ফায়দা লুটতে চাইছে।

বরগুনা জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম বলেন, এ বিষয়টি অনাকাঙ্ক্ষিত, এটা কোনভাবেই কাম্য নয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *