ভারতে পালানোর সময় ঝিনাইদহে সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলসহ ৫ জন গ্রেফতার

মোঃ মহিউদ্দীন, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ দিয়ে ভারতে পালানোর সময় এক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল, ছাত্রলীগ ও যুবলীগের নেতাসহ ৫জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার দারোগাবাড়ি গ্রামের মোস্তফা চৌধুরীর ছেলে সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল (ফরমাল) ব্যারিষ্টার মেহেদী হাসান চৌধুরী, গাজীপুরের ভোগরা গ্রামের সানাউল্লাহ সরকারের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা রিয়াজ মাহমুদ আয়নাল, মানিকগঞ্জের পশ্চিম দাসড়া এলাকার কালিবাড়ি সড়কের সুকুমার সরকারের ছেলে যুবলীগ নেতা সৌমিত্র সরকার মনা, গাজীপুরের জয়দেবপুর উপজেলার কামারিয়া গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে সারোয়ার হোসেন ও ধামরাই উপজেলার ধুনট দেওয়ানপাড়া গ্রামের দেওয়ান সিরাজুল ইসলামের ছেলে রুবেল দেওয়ান।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দীন খবর নিশ্চত করে বুধবার দুপুরে জানান, সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিষ্টার মেহেদী হাসান চৌধুরীর বিরুদ্ধে ডিএমপির আদাবর থানায় মামলা থানায় তিনি সঙ্গীসহ ভারতে পালিয়ে যাচ্ছিলেন। পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করে। তিনি বলেন আটককৃতদের মধ্যে একজন মুদির দোকানদার ও গাড়ি চালক রয়েছে। তাদের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় তাদের দুইজনকে ছেড়ে দেওয়া হবে। বাকী তিনজনকে বুধবার  আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর পক্রিয়া চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *