অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু 

শহিদুল ইসলাম খোকন, গাইবান্ধা:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নে অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিধান চন্দ্র মন্ডল (৩১) ও তার স্ত্রীর কমলি রানী (২৬) মৃত্যু হয়েছে। বিধান চন্দ্র এইক গ্রামের বিজয় চন্দ্রের ছেলে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের উত্তর রসুল( খোলা মন্ডলের বাজার) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, বিধান চন্দ্র মন্ডল প্রতিদিনের ন্যায় অটোরিকশায় চার্জ দেওয়ার জন্য ঘরের ভেতর বৈদ্যুতিক সংযোগ খুলতে ছিলেন। সুইচ ধরা মাত্রই বিধান চন্দ্র বিদ্যুৎস্পৃষ্ট হলে তার স্ত্রী কমলি রানী তাকে রক্ষা করতে যান। এ সময় দু’জনেই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান।

রসুল ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম বিধান চন্দ্র মন্ডল ও কমলি রানী দম্পতির মৃত্যুর বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছিল। বৃষ্টির মধ্যেই নিজ বাড়িতে অটো রিকশা চার্জের পর বিদ্যুৎ সংযোগ খুলতে গিয়ে প্রথমে বিধান চন্দ্র ও পরে তার স্ত্রী কমলি বিদ্যুৎপৃষ্টে ঘটনাস্থলেই মারা যান।এমন দূর্ঘটনা খুবই দুঃজনক।বিদ্যুৎ ব্যবহারে আমাদের কে সচেতন থাকে হবে।না জেনে কোন বৈদ্যুতিক তার কিংবা সুইচে প্রটেকশন ছাড়া হাত দেওয়া যাবে না। বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অসতর্কতার কারণে বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এজন্য তিনি সকলকে সচেতন থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *