রূপগঞ্জে ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা 

মোঃআবু কাওছার মিঠু ,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।  শনিবার (২৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সহায়তায় দেশ নায়ক তারেক রহমানের অর্থায়নে নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা শ্রমিক দলের সভাপতি কনক মিয়া, সদস্য সচিব হাসিবুর রহমান, ভোলাবো ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মোঃ নাজমুল হাসান,মুড়াপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি কামাল, মুড়াপাড়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক উবায়দুর রহমান রকি, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সদস্য সচিব শাওন শাকিলসহ  অন্যান্য নেতাকর্মীরা।

এসময় গোলাম ফারুক খোকন বলেন, আমাদের নেতা দেশ নায়ক রহমান সব সময় অসহায়, দরিদ্র ও নির্যাতিত মানুষের পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করছেন। ভবিষ্যতে তার এমন সহযোগিতা সকলের জন্য থাকবে বলে আশাব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার পদত্যাগের জন্য সারা দেশে ছাত্র-জনতা আন্দোলন করে। এসময় সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাংরোড এলাকায় পুলিশ, ছাত্র জনতার সংঘর্ষে জরিয়ে পরে। সে সময় পুলিশ ছাত্র জনতার উপর গুলি চালায়। সেখানে আন্দোলনে অংশ নেয়া রুহুল আমিন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দীর্ঘদিন চিকিৎসা নিতে গিয়ে আর্থিক সমস্যার সম্মুখীন হয় রুহুল আমিন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *