পিরোজপুরে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার

খেলাফত হোসেন খসরু, পিরোজপুর:

পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসীর স্ত্রীকে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে প্রেসব্রিফিং এর মাধ্যমে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতারের বিষয় জানান পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের।

 

হত্যাকারী জেলার মঠবাড়িয়া উপজেলার সোনাখালী গ্রামের আবু হাওলাদারের ছেলে মো: মুসা হাওলাদার (২২)। তাকে চট্টগ্রামের হালি শহরের ইপিজেড এলাকা থেকে ১৩ অক্টোবর গ্রেফতার করা হয়।

 

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত মুসা মঠবাড়িয়ার উত্তর ভেচকী গ্রামের সৌদি প্রবাসী মো: মিজানুর রহমানের স্ত্রী হনুফা আক্তারের সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। হনুফার বড় মেয়ে তার স্বামীর বাড়িতে থাকে, এক ছেলে মাদ্রাসায় বোর্ডিং-এ থেকে পড়াশুনা করে ও ছোট মেয়ে দাদীর কাছে থাকে। এ সুযোগে মুসা প্রায়ই গোপনে হনুফার বাবার বাড়িতে গিয়ে থাকত।

 

গত ১ সেপটেম্বর হনুফাদের বাড়িতে অবস্থানকালে ২জনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মত পার্থক্য হলে মুসা হনুফাকে ওই দিন রাতে গলাটিপে হত্যা করে। এর ২ দিন পরে চট্টগ্রামে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম হনুফার বাবা উপজেলার শিংগা গ্রাম নিবাসী মো: আ: জলিল ঘরামী ২ সেপটেম্বর মঠবাড়িয়া থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারী মুসার অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকারীকে গ্রেফতারে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মুকিত হাসান খাঁন (ক্রাইম এন্ড অপারেশন) ও অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) দায়িত্ব দিলে তাদের তদারকিতে আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়। মুসাকে আদালতে সোপর্দ করলে সে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় বলে জানান তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *