ঝিনাইদহ থানার নতুন ওসি আবদুল্লাহ আল মামুনের যোগদান

মোঃ মহিউদ্দীন, ঝিনাইদহ প্রতিনিধি:

 

ঝিনাইদহ সদর থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ আবদুল্লাহ আল মামুন। মঙ্গলবার   দুপুরে ওসি শাহীন উদ্দিনের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এসময় ওসি (তদন্ত) আক্তারুজ্জামান লিটন, থানার সেকেন্ড অফিসার এস. আই শরিফসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

নতুন যোগদানকৃত ওসি আবদুল্লাহ আল মামুন কুষ্টিয়া সরকারি কলেজ থেকে লেখাপড়া শেষ করে ২০০৬ সালে মেহেরপুরের মুজিবনগর থানায় বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার হৃদয়পুর গ্রামে। তার পিতা ছিলেন শিক্ষক । ৫ ভাই ২ বোনের মধ্যে তিনি ভাইদের মধ্যে সবার বড়। ২০১৬ সালে পদোন্নতি পেয়ে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় ওসি তদন্ত হিসেবে যোগদান করেন। পরে নৌপুলিশের বিভিন্ন ইউনিটে সাড়ে ৪ বছর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নাভারণ হাইওয়ে ও সর্বশেষ ঝিনাইদহ হাইওয়ে পুলিশের ওসি ছিলেন।

 

মঙ্গলবার ঝিনাইদহ সদর থানায় যোগদান করে তিনি সাংবাদিকদের বলেন, আমি থানায় যোগদান করার পর নিরীহ কোনও লোক হয়রানির শিকার হবে না। থানায় অভিযোগ দিতে এসে কোন লোক পুলিশের খারাপ আচরণে ফেরত যাবে না।ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ মনজুর মোর্শেদ বিপিএম এর নির্দেশ মোতাবেক সদর থানাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও আইনশৃঙ্খলার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *