সাতক্ষীরায় ২ প্রসূতির মৃত্যুর ঘটনায় সেই ক্লিনিক সিলগালা   

আক্তারুল ইসলাম, সাতক্ষীরা:

সাতক্ষীরার পাটকেলঘাটার বহুল আলোচিত লোকনাথ নার্সিং হোমে  ভূল চিকিৎসায় ২ প্রসূতির মায়ের মৃত্যুর ঘটনায়  ক্লিনিক এন্ড ডায়াগস্টিক সেন্টারটি বন্ধ ঘোষণা করা হয়েছে।  তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মোঃ রাশেল গতকাল এসে ক্লিনিকটি সিলগালা করে দিয়েছেন এবং প্রশাসনের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ক্লিনিক বন্ধ থাকবে বলে ঘোষণা করা হয়।

এসময় স্থানীয় জনতা প্রতিবাদ করে বলেন, ক্লিনিকটি স্থায়ীভাবে বন্ধ করা হোক, এই মৃত্যুর ব্যবসা আর কেউ দেখতে চাই না।

এদিকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, নারী কেলেঙ্কারির হোতা পুলোক পাল ক্লিনিক চালু রাখতে মোটা অংকের টাকা নিয়ে বিভিন্ন দপ্তরে দৌড় ঝাঁপ শুরু করেছে।

অপরদিকে হত্যাকান্ডের ঘটনাটি ধামা চাপা দিয়ে রাতেই ভুক্তভোগী দুই পরিবারকে ৯ লক্ষ টাকার বিনিময়ে ম্যানেজ করার মিশন নিয়ে নেমেছে পুলক পাল বলে এলাকায় গুজ্ঞন শোনা যাচ্ছে।

উল্লেখ্য, বহুল  আলোচিত  লোকনাথ নার্সিং হোমে  ভুল চিকিৎসায় তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের এনায়েতপুর গ্রামের  আব্দুস সালামের স্ত্রী আম্বিয়া খাতুন এবং গনেশপুর গ্রামের ফয়সাল হোসেনের স্ত্রী তাসলিমা বেগম নামের ২ প্রসূতির মায়ের মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মোহাম্মদ আব্দুল সালাম জানান, প্রাথমিক তদন্তে মৃত্যুর সত্যতা পাওয়া গেলে, সে কারনে ক্লিনিকটি বন্ধ করে দেওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *