খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া

সোহেল আহাদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

সাবেক প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি সুস্থতা কামনায় ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার রাত ৯টার দিকে শহরের মধ্যপাড়া শান্তিবাগে শ্রমিকদল ও যুবদলের উদ্যোগে এই দোয়া অনুষ্ঠিত হয়।

শ্রমিকদল ও যুবদলের আয়োজিত দোয়া অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মো. মহসীন মোল্লা, জেলা বিএনপির আলী আজ্জম, জসিম উদ্দিন রিপন, পৈার বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান,

পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, নুরুল ইসলাম শিশির, জেলা শ্রমিকদলের সভাপতি হেফজুল বারী, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ তৈমুর, জেলা যুবদলের সহ- সভাপতি আশিকুল ইসলাম সুমন, রাসেদুল হক, সাঈদ হাসান সানি, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোস্তফা, সদর উপজেলার ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান সোহেল, বিএনপি নেতা তাজুল ইসলাম ও শিশু মিয়া উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বিগত ১৬ বছরে আওয়ামী লীগের দুঃশাসনে আমরা পরিবার পরিজন নিয়ে বিভিন্ন হামলা-মামলায় নির্যাতিত হয়েছিলাম। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে কারাগারে অন্যায়ভাবে আটক রাখা হয়েছিল। তাকে চিকিৎসা নেওয়ারও সুযোগ দেয়নি স্বৈরাচার শেখ হাসিনার সরকার। আল্লাহর অশেষ রহমতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ মুক্ত। আমরা সকলে তার জন্য দোয়া করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

 

ব্রাহ্মণবাড়িয়া পৌর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক মো. ইউসুফ মিয়া, মো. এরশাদ মিয়া ও ৩ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোহাম্মদ আলী, সিনিয়র সহসভাপতি আব্দুর রাজ্জাক ও সাবেক সহসভাপতি মো. আরিফের আয়োজনে এই দোয়া আয়োজন করা হয়।

 

দোয়া মাহফিল পরিচালনা করেন শান্তিবাগ জামে মসজিদের খতিব মাওলানা আবুল খায়ের।

উল্লেখ্য, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দীর্ঘদিন যাবত হার্ট, লিভার, কিডনী, ডায়বেটিসসহ বিভিন্ন দুরারোগ্য রোগে ভুগছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *