কলাপাড়ায় চাঁদাবাজির প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার আলাউদ্দিন

কলাপাড়া প্রতিনিধিঃ

 

কেন্দ্রীয় বিএনপি”র প্রশিক্ষন বিষয়ক সম্পাদকের কঠোর নির্দেশে কলাপাড়ার সকল মটর সাইকেল স্টান্ড চাঁদা মুক্ত করা হয় ০৫ আগস্ট পরবর্তী সময় থেকে। কলাপাড়া উপজেলা বিএনপি সভাপতি সাবেক নন্দিত সফল পৌর মেয়র হাজী হুমায়ুন সিকদার ও পৌর বিএনপি সভাপতি গাজী মো.ফারুক প্রকাশ্য জনসভায় আওয়ামী দু:শাসনের যাতাকলে নিস্পেষিত শ্রমজীবী মানুষদের দু মুঠো ভাতের নিশ্চয়তা নিশ্চিতকরনে কলাপাড়া পৌর শহর সহ উপজেলার সকল ইউনিয়নের মটর সাইকেল স্টান্ডে চালকদের সুবিধায় সকল প্রকার চাঁদা আদায় নিষিদ্ধ ঘোষনা করে অবমুক্ত করে দেয়া হয়।

 

বিএনপির এহেন কর্মকান্ডে শ্রমজীবী হোন্ডা চালকরা সাধুবাদ জানিয়ে স্বস্তিতে যাত্রী পরিবহন করে আসছিল। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে পৌর শহরের শেখ কামাল ব্রীজ সংলগ্ন হোন্ডা স্টান্ডে চালকদের কাছ থেকে চাঁদা আদায় কালীন সময়ে উপজেলা শ্রমিক দল সাধারন সম্পাদক নাসির উদ্দিন নসু’র পুত্র মোঃ আলাউদ্দিন হাওলাদার (৪২) চাঁদা আদায় না করার জন্য নিষেধ ও প্রতিবাদ করতে গিয়ে চাঁদা আদায় সময়ে নির্যাতনের শিকার হয়ে গুরুতর আহত হয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদাদাবীর প্রতিবাদ করতে গিয়ে চাদাবাজ চক্রের ইব্রাহীম ,অলু, নাসির সহ ৭/৮ জনের বাহিনী বে-ধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। রড, হকিস্টিক দেশী অস্ত্রে সজ্জিত চাঁদাবাজ চক্রের হাতে গুরুতর আহত মোঃ আলাউদ্দিন হাওলাদার হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে। আহত পরিবার জানান, অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুুতি চলমান।তবে অভিযুক্তরা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ষড়যন্ত্রমুলক দাবি করেন।

 

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জুয়েল বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *