গাজীপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি টিটু ও সাধারণ সম্পাদক রিপন।

দৈনিক আমাদের কণ্ঠ জেলা প্রতিনিধি, গাজীপুর:

গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২০২৫ সালের কার্যনির্বাহী পরিষদের নব নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়েছে। নির্বাচিত কমিটির সভাপতি পদে দৈনিক জনকণ্ঠ’র স্টাফ রিপোর্টার, গাজীপুর মোস্তাফিজুর রহমান টিটু এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর’র জেলা প্রতিনিধি শাহ সামছুল হক রিপন আবারো নির্বাচিত হয়েছেন। সোমবার (১২ আগস্ট) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার বেলাল হোসেন আনুষ্ঠানিকভাবে কার্যনির্বাহী পরিষদের নব নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি- দেলোয়ার হোসেন (দৈনিক দিনকাল), সহ-সভাপতি- মো. রেজাউল বারী বাবুল (দৈনিক সংগ্রাম/ দৈনিক বর্তমান), যুগ্ম-সম্পাদক- হাসমত আলী (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক- কামাল হোসেন বাবুল (দৈনিক মুক্ত বলাকা), কোষাধ্যক্ষ- মিলটন খন্দকার (সময়ের আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদকÑ আবুল হাসান (ইনডিপেনডেন্ট টেলিভিশন/ কালবেলা), দপ্তর সম্পাদক- হাসিব খান (ডেইলি ফাইনান্সিয়াল পোস্ট/ দৈনিক আমাদের অর্থনীতি), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক- আব্দুল গাফফার (দৈনিক ঢাকার ডাক/ ঢাকা টাইমস), নির্বাহী সদস্যরা হলেন- মো. খায়রুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন/ বৈশাখী টেলিভিশন), মো. আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা), মো. আমিনুল ইসলাম (দেশ রূপান্তর), মো. রুহুল আমিন সজীব (দৈনিক খবর), মো. মনিরুজ্জামান (সাপ্তাহিক ভাওয়াল), মো. দেলোয়ার হোসেন (দৈনিক ইনকিলাব) ও মো. জহিরুল ইসলাম (দৈনিক আমাদের কণ্ঠ)।

প্রধান নির্বাচন কমিশনার বেলাল হোসেন জানান, গত ১৪ জুলাই গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে ১৭টি পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য ৪৫জন সদস্য মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র বাছাই ও প্রত্যাহার শেষে ওই ১৭ পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *